Breaking News

প্রতারক এখন সাংবাদিক

নিজস্ব প্রতিবেদক :

বর্তমান ফেসবুকে দেখা যায় প্রতিদিন দূর্নীতির তালাশ নামে একটি অনলাইন পোর্টাল। যার মালিক গাইবান্ধার জিল্লুর মিয়া।জিল্লুর মিয়া ফেসবুকে প্রতিদিন দূর্নীতির তালাশ টিভি ও প্রতিদিন দূর্নীতির তালাশ নামে ফেসবুক পেজ চালায়। তার ফেসবুক আইডির নাম সম্পাদক ও প্রকাশক।

জিল্লুর মিয়া প্রতিদিন তার আইডি ও পেজ থেকে নিয়োগ বিজ্ঞপ্তির পোস্ট করেন ও সাধারণ মানুষকে বলেন যে তার এটা জাতীয় পত্রিকা এটার পত্রিকা প্রত্যেকদিন বের হয় আসলে এ পর্যন্ত তার একটা পত্রিকাও বের হয়নি। মূলত সে অন্যান্য পত্রিকার পেপারগুলো কম্পিউটারে নাম এডিট করে তার অনলাইন পত্রিকা প্রতিদিন দুর্নীতির তালাশ লিখে তার সকল প্রতিনিধিদেরকে দেখিয়ে টাকা হাতিয়ে নিতেছে।

জিল্লুর মিয়ার অনলাইন পোর্টালেও বানান ভূল আছে। নিজের নামে জিমেইল দেওয়া। অনলাইন পোর্টালের জিল্লুর মিয়া অনেক প্রতিনিধির কাছ থেকে ৪ হাজার ও ৫ হাজার করে টাকা নেয়। কয়েকজন প্রতিনিধিকে বুম ও পোষাক দেওয়ার কথা বলে বিকাশে টাকা হাতিয়ে নেয়। কিন্তুু প্রতিনিধিকে তার ভূয়া কার্ড ছাড়া আর কিছুই দিতে পারেনা।

কোনো প্রতিনিধি তাকে এই বিষয়ে কথা বললে তাকে ব্লক করে ও তার নামে ফেসবুকে পোস্ট করে সম্মান নষ্ট করে দেয়। তাই এই প্রতারক জিল্লুর

Print This Post

About newsroom

Check Also

টঙ্গীতে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে কাউন্সিলরের বিরুদ্ধে

টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুরের টঙ্গীতে ব্যবসায়ীকে মারধরের অভিযোগ উঠেছে গাসিক ৫৭নং ওয়ার্ড কাউন্সিলর গিয়াস উদ্দিন …

Leave a Reply