Breaking News

আমগাছে ঝুলছিল গৃহবধূ ও যুবকের মরদেহ

অনলাইন ডেস্ক :

সাতক্ষীরার কলারোয়া উপজেলার শ্রীপতিপুর গ্রামে আমগাছের ডালে ঝুলে আত্মহত্যা করেছেন গৃহবধূ ও যুবক। রোববার ভোর রাতে তারা আত্মহত্যা করেন। প্রেমঘটিত বিষয়ে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে এলাকাবাসীর ধারণা। তবে পুলিশ বলছে, এখনই বলা সম্ভব নয়, ঘটনার তদন্ত চলছে।

মারা যাওয়া গৃহবধূ ফাতেমা বেগম (৪০) উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের শেখ হাসানের স্ত্রী ও যুবক করিম পাড় (৩০) শ্যামনগর উপজেলার ধুমঘাট দক্ষিণপাড়ার জয়নাল পাড়ের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, সকালে শেখ আবদুল হাই আমাকে ফোন করে জানায়, আমার বাড়িতে দুইজন আত্মহত্যা করেছে। থানা পুলিশে খবর দাও। মারা গেছে শেখ আবদুল হাইয়ের পুত্রবধূ ও অপর এক যুবক। আবদুল হাইয়ের ছেলে শেখ হাসান মানসিক ভারসাম্যহীন। প্রেমঘটিত কারণে এমন ঘটনা ঘটতে পারে বলে সবাই ধারণা করছেন।

তবে এ ঘটনায় শেখ আবদুল হাইয়ের সঙ্গে একাধিকবার যোগাযোগ করা হলেও তিনি ফোনকল রিসিভ করেননি।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, সকাল সাড়ে ৭টার দিকে মোবাইল ফোনে ঘটনাটি থানায় জানানোর পর মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। আমগাছের ডালে একই রশিতে দুই পাশে ঝুলছিল দুই মরদেহ। কি কারণে তারা আত্মহত্যা করেছে, সেটির কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

তিনি বলেন, যুবকের শরীরে আমরা কোনো আঘাতের চিহ্ন পাইনি, তবে গৃহবধূর মুখে ও গলায় আঁচড়ের দাগ রয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।

সুত্র : প্রতিদিনের সংবাদ

Print This Post

About Amena Fatema

Check Also

রাশিয়ার সঙ্গে বাণিজ্য-বিনিয়োগ বাড়ানোর তাগিদ

বাংলাদেশ-রাশিয়া সংসদীয় মৈত্রী গ্রুপের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে দুই দেশের বাণিজ্য ও বিনিয়োগ বাড়ানোর …

Leave a Reply