Breaking News

একাধিক অভিযোগ থাকার পরেও গ্রেফতার হচ্ছেনা জসিম উদ্দিন ওরফে কালা জসিম

নাজমুল হুসেন সাগর :

ফলশ্রুতিতে, কুখ্যাত সন্ত্রাসী জসিম উদ্দিন ওরফে কালা জসিম ও তার সহযোগীরা অবৈধ ভাবে শান্তি প্রিয় ‎নীরিহ মানুষদের উপর জুলুম অত্যাচার, আর্থিক ক্ষতি সাধন চালিয়ে প্রশাসন এবং ছাত্রলীগের ভাবমূর্তি ‎নষ্ট করছে বলে এলাকা বাসীর অভিমত।

 

অনতিবিলম্বে, স্থানীয় পুলিশ প্রশাসন অভিযুক্ত জসিম উদ্দিনসহ ‎তার সহযোগীদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি ও ‎ভুক্তভোগীদের নিরাপত্তা ও স্বস্তির ব্যবস্থা করবেন বলে সচেতন মহল দাবী জানান। ‎
অনুসন্ধান করতে গিয়ে উঠে আসে মো. বাদল জনৈক মোঃ আলাউদ্দিন শেখ এর ঘটনা।

 

মো.বাদল বলেন, জনৈক মোঃ আলাউদ্দিন শেখ এর নিকট হতে একটি বার্জ ভাড়া নিয়ে তা বিভিন্ন ছোট ছোট প্রজেক্টে সাব ভাড়া দিয়ে ব্যবসা পরিচালনা করি। জসিম ওরফে ডাকাত কালা জসিম বিগত ২০২১ সালের ১৯ ডিসেম্বর আমার আওতাধীন বার্জ মাসিক ৩লাখ টাকা ভাড়া চুক্তিপত্র সম্পাদন পূর্বক এনআরবিসি ব্যাংক পঞ্চবটি শাখার ইস্যুকৃত ৪ টি চেক প্রদান পূর্বক ভাড়া নেয়। ভাড়া নেওয়ার সময় তার সাথে কথা ছিল যে, প্রতি মাসে ভাড়া দেওয়ার পর একটি করে চেক ফেরৎ নিয়া যাবে।

কিন্তু ভাড়া নেওয়ার পর থেকে এই পর্যন্ত কোন প্রকার ভাড়া দেয় নাই ভাড়া চাইতে গেলে উল্টো বিভিন্ন প্রকার তালবাহানা করতে থাকে। এরই প্রেক্ষিতে জসিমের কাছে ৩ মাসের ভাড়া বকেয়া হয়ে যায়।

বক্তাবলী ফেরিঘাটের দক্ষিণ পার্শ্বস্থ এলাকায় তার থেকে বকেয়া ভাড়া চাইলে জসিম সহ তার সহযোগিরা আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করতঃ আমার ভাড়ার টাকা পরিশোধ করবে না বরং আর তার কাছে টাকা চাইলে আমাকে এলাকা ছাড়া করবে বলে হুমকি দেয়।

অভিযোগে বাদল আরও বলেন ২৪ মার্চ দুপুর ১২ টার সময় আমি সহ জনৈক মোঃ আলাউদ্দিন শেখ সহ ২জন প্রতিনিধি নিয়া জসিমের কাছে পাওনা ভাড়ার টাকা চাইতে গেলে সে কোন প্রকার উত্তর না দিয়ে চুপ করে থাকে, এক পর্যায়ে কোন কিছু বুঝার আগেই জসিম ও তার সহযোগী অজ্ঞাতনামা ৪/৫ জন দেশীয় ধারালো অস্ত্রশস্ত্র এবং মোটা কাঠের ডাসা নিয়া আমাদের উপর অতর্কিত হামলা শুরু করে।

ৎএক পর্যায়ে আমার অধীনে থাকা একজন ষ্টাফ কে এলো পাথারি মারপিট করে এবং তার শরীরের বিভিন্ন স্থানে নীলা ফুলা জখম করে এ বিষয়ে আমি ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছি ।

এছাড়া জসিমের বিরুদ্ধে ফতুল্লা থানার এফআইআর নং-১০, তারিখ- ২৬ মার্চ, ২০১২; জি আর নং-৩২৪/১২, ফতুল্লা থানার এফআইআর নং-৪৬, তারিখ- ২৬ মার্চ, ২০১০ ফতুল্লা থানার এফআইআর নং-৫৫, তারিখ- ১৯ অক্টোবর, ২০১১,

ফতুল্লা থানার এফআইআর নং-৩৬, তারিখ- ১৮ মে, ২০১০, ফতুল্লা থানার এফআইআর নং-৫, তারিখ- ০২ ফেব্রুয়ারি, ২০২২; জি আর নং-৬১, তারিখ- ০২ ফেব্রুয়ারি, ২০২২ মামলায় সে অভিযুক্

Print This Post

About Amena Fatema

Check Also

আই ডি এল সি ফাইনান্স’র দুর্নীতির শেষ কোথায়?

স্টাফ রিপোর্টার : ব্যাংক ও ফাইন্যান্স শব্দটির সাথে আমরা সকলেই কমবেশি পরিচিত। আমাদের দেশে অনেক …

Leave a Reply