Breaking News
ফাইল ছবি

ঘুমন্ত যমজ শিশুদের চুরি করলো বানরের দল, একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক :

বানরের অত্যাচারে মর্মান্তিক মৃত্যু হল এক শিশুর। ছাদের টালি খুলে ওই শিশুটিকে তুলে নিয়ে যায় বানরের দল। সেই সঙ্গে তারা তুলে নিয়ে যায় ওই শিশুটির যমজ বোনকেও। তবে সে প্রাণে বেঁচে গেছে। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত শনিবার (১৩ ফেব্রুয়ারী) ঘটনাটি ঘটেছে ভারতের তামিলনাড়ুর তঞ্জবুরে। ঠিক কী হয়েছিল?

জানা গেছে, ঘটনার সময় শিশু দু’টির মা ঘরে ছিলেন না। সেই সময় তিনি শৌচাগারে ছিলেন। তার স্বামী গিয়েছিলেন কাজে। এই সময় হামলা চালায় ওই বানরের দল। শৌচাগার থেকেই তিনি শুনতে পান তাদের চিৎকার। দ্রুত তিনি ছুটে যান ঘরের দিকে। সেই সময় ঘরে শিশু দু’টি ছিল না। আতঙ্কিত ওই নারী এরপর চিৎকার শুরু করলে আশপাশ থেকে প্রতিবেশীরাও ছুটে এসে শিশু দু’টিকে খুঁজতে থাকেন। এসময়ই দেখা যায়, একটি শিশুকে কোলে নিয়ে ছাদে বসে রয়েছে একটি বানর। তাকে তাড়া করলে শিশুটিকে সেখানেই ফেলে পালায় সেই বানরটি।

কিন্তু খোঁজ পাওয়া যাচ্ছিল না দ্বিতীয় শিশুটির। পরে তাকে একটি জলাশয়ে ভাসতে দেখে স্থানীয়রা। তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। তার দেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। শিশুটির মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। সেই সঙ্গে আতঙ্কেরও সঞ্চারও হতে থাকে। খবর পেয়ে এলাকা পরিদর্শনে আসেন পুলিশ। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, সব মিলিয়ে ৪-৫টি বানর এলাকায় ঘুরে বেড়াচ্ছিল।

সুত্র : বাংলাদেশ প্রতিদিন

Print This Post

About Amena Fatema

Check Also

জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির পরিবর্তন হয়নি :স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ বছর পর জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির …

Leave a Reply