Breaking News

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোলে “আর্ন এন্ড লিভ”এর পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরন

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি :

চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলার নাচোল ইউনিয়ন এ যুক্তরাজ্য ভিত্তিক সেচ্ছাসেবী সংগঠন আর্ন এন্ড লিভ এর প্রতিষ্ঠাতা চেয়ার ম্যান ফরিদা ইয়াসমিন জেসি আপার ব্যবস্থাপনায় দুস্থ,অসহায় ও দরিদ্র প্রতিবন্ধী পরিবারের মাঝে ঈদ আনন্দ ছড়িয়ে দিতে ঈদ উপহার বিতরন করা হয়েছে। বিতরণ সময় উপস্থিত ছিলেন আর্ন এন্ড লিভ এর চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রতিনিধি ইমাম হাসান সহ সদস্য গন,ওসমান,নাজিবুল,হামিম,কামরুল,আসানুল,ফিরোজ,নাজমুল,রাসেল, গন্যমান্য ব্যক্তিবর্গের সহায়তায় একটি সফল ও সুন্দর কর্মসূচি সম্পন্ন হয়েছে। এই উপহার প্রেরণ করেছে মানবতার সেবক Earn N Live প্রতিষ্ঠাতা পরিচালক ফরিদা ইয়াসমিন জেসি। যার উদ্দেশ্য প্রতিবন্ধী মানুষের যারা অক্ষম বা ভিন্নভাবে সক্ষম তাদের জীবনধারণের জন্য একটা উপযুক্ত এবং কর্মময় পরিবেশ তৈরি করা।

এছাড়াও অসহায়,দুস্থদের পাশে দাড়ানো কখনো শীতবস্ত্র, কখনো ঘর তুলে দেয়া কখনো ভরন পোষণের দায়িত্ব নেয়া এবং কখনো তাদের পারিবারিক স্বচ্ছলতা আনায়নের জন্য গরু,ছাগল অনুদান এবং কর্মসংস্থান সৃস্টি করা এরকম যাবতীয় মানবিক কাজ করাই Earn N Live এর উদ্দেশ্য। প্রতিষ্ঠান টির প্রতিষ্ঠাতা পরিচালক ফরিদা ইয়াসমিন জেসি। মানবতার সেবা এবং মানুষের পাশে দাড়ানোই যার প্যাশন। একঝাঁক তরুন উদ্যোমী টিম মেম্বারদের সহায়তায় প্রায় ৩০ টি পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরন কর্মসূচি সফলভাবে সম্পন্ন হয়েছে।

আমন্ত্রিত অতিথি বৃন্দদের মতামত জানতে চাইলে তারা বলেন ফরিদা ইয়াসমিন জেসি আপুর এই সুন্দর এবং মহতী কর্মগুলো বেহেশতের ফুলের মতই নিস্কলুষ এবং নি:স্বার্থ। উনার এই কর্মোদ্যম এবং মানুষের পাশে দাড়ানোর মানসিকতা আজীবন অব্যাহত থাকুক।মানুষ মানুষকে ভালোবাসতে শিখুক উনার কর্ম থেকে। উনি সত্যিকারের একজন দেশপ্রেমিক এবং আমাদের অনুপ্রেরণা।

এসময় স্থানীয় মানুষ জন তারা বলেন এরকম একটি মহতী উদ্যোগে আসতে পেরে আমরা সত্যি গর্বীত এবং ফরিদা ইয়াসমিন জেসি আপুর এই মানুষের প্রতি ভালোবাসা আমাদের জন্য অনুপ্রেরণা এবং শিক্ষনীয়। আমরা চাই এরকম কর্মসূচি চাঁপাইনবাবগঞ্জে আরো সম্পন্ন হোক এবং Earn N Live এর জন্য শুভকামনা জানাই সবসময়।
অনুষ্ঠান চলাকালে ঈদ উপহার নিতে আসা অসহায়দের মুখের হাসি বলে দেয় তারা এই উপহার পেয়ে কতটা উচ্ছ্বসিত। তাদের অনুভূতি জানতে চাইলে তারা বলেন ফরিদা ইয়াসমিন জেসি আপুর আয়ু আল্লাহ দীর্ঘ করুন উনি সারাজীবন সুখে থাকুন। তিনি যেমন মানুষের ভালোবাসার টানে নিজের সমস্ত উপার্জন অসহায়দের মাঝে দান করেন মহান আল্লাহ যেনো উনার জীবনের সমস্ত ভালো কর্ম গুলো কবুল করে নেন।
এসময় টিম লিডার ইমাম হাসান এবং তার টিমের সদস্যরা রোজা রেখে অক্লান্ত পরিশ্রম করে এই কর্মসূচি সফল করায় Earn N Live এর প্রতিষ্ঠাতা ফরিদা ইয়াসমিন জেসি তাদেরকে ধন্যবাদ দিয়েছেন।

Print This Post

About sayful

Check Also

ঐতিহাসিক ছয় দফা দিবস কাল

আগামীকাল ৭ জুন ঐতিহাসিক ছয় দফা দিবস। ১৯৬৬ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ …

Leave a Reply