Breaking News

চেংগারচর থানায় ব্যবসায়ী উজ্জ্বলের চাঞ্চল্যকর হত্যা মামলায় আসামিদের গ্রেপ্তার ও বিচার দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

স্টাফ রিপোর্টার :

এ পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার করা সম্ভব হয় নাই। তদন্তকারী অফিসার এস আই মোবারক এর বক্তব্য।

চাঁদপুর জেলার উত্তর মতলব ছেংগারচর থানায়

ব্যবসায়ী উজ্জ্বল হত্যা একটি চাঞ্চল্যকর মামলা।

এ পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয় নাই. তদন্তকারী অফিসার এস আই মোবারকের বক্তব্যে জানা যায় চাঁদপুরের মতলব উপজেলা উজ্জল মিয়া ৪0 নামের এক ব্যবসায়ীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।গত ০৫ /০৫/২০২২ তারিখ বৃহস্পতিবার রাত ১২টা দিকে এ খুনের ঘটনা ঘটে়। নিহত উজ্জ্বল মিয়াজী মতলব উত্তর উপজেলা কালির চর গ্রামের মৃত খলিল মিয়াজীর ছেলে।তিনি ঢাকায় যমুনা ফিউচার পার্কের এ ব্লকের ঊষা ইন্টারন্যাশনাল ও ঊষার টেকনোলজি নামের দুইটি দোকানের মালিক ও পরিচালক।এছাড়া মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড কাউন্সিলের ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ষাটনল পর্যটন কেন্দ্ৰে মোবাইল ফোন কথা বলে। ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজিকে কুপিয়ে ও গুলি করে হত্যার ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি স্থানীয় নৌ ডাকাত কবির খালাশি, জজ মিয়া খালাশি ও নাহিদ খালাশিসহ সব আসামিকে গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানিয়েছে নিহতের পরিবার।

বৃহস্পতিবার (১২ মে) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত এক মানববন্ধন থেকে এ দাবি জানানো হয়।

মানববন্ধনে নিহতের বড় ভাই গোলাম কিবরিয়া মিয়াজি বলেন, গত ৪ মে (বৃহস্পতিবার) রাতে একটি ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে যোগ দিতে শ্বশুরবাড়ি এলাকা চাঁদপুরের মতলবে যান ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজি। একই রাতে মতলব উপজেলার ষাটনল পর্যটন কেন্দ্রে অনুষ্ঠানস্থল পরিদর্শনে গেলে সেখানে হঠাৎ এসে ফাঁকা গুলি ছোড়ে স্থানীয় নৌ ডাকাত কবির খালাশি। পরে ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজির সঙ্গে থাকা লোকজন পালিয়ে গেলে তার পায়ে গুলি করে তাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে কবির খালাশি, জজ মিয়া খালাশি, নাহিদ খালাশি, তুশার খালাশি ও বাবলা ডাকাতসহ আরো ২০ থেকে ২৫ জন দুর্বৃত্ত।

তিনি বলেন, এ হত্যাকাণ্ডের পরদিন আমি নিজে বাদী হয়ে চাঁদপুরের মতলব উত্তর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করি। তবে হত্যাকাণ্ডের ৭ দিনেও চাঞ্চল্যকর এ হত্যা মামলার কোনো আসামি গ্রেপ্তার না হওয়ায় আমরা সুষ্ঠ বিচার নিয়ে শঙ্কায় রয়েছি।

তিনি অভিযোগ করে বলেন, কবির খালাশি চক্র এলাকার নৌ ডাকাত হিসেবে পরিচিত। তারা খুন-খারাবি, দখলবাজি, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত। এই চক্রের কতিপয় সদস্য আমার ভাইকে ডাকাত বলে অপপ্রচার করছে। অথচ আমার ভাই ঢাকার একটি শপিং মলে মোবাইলের ব্যবসা করত।

নিহত উজ্জ্বলের বোন মে‌রি মি‌জি ব‌লেন, বিচার না কর‌লে আমা‌দের প‌রিবারকে জনসম্মু‌খে হত্যা করা হোক। আমি কাফ‌নের কাপড় নি‌য়ে বের হ‌য়ে‌ছি। বিচার না পাওয়া পর্যন্ত ঘরে ফির‌ব না।

মানববন্ধনে তার পরিবারের অন্যান্য সদস্য এবং বন্ধুরা উপস্থিত ছিলেন।

Print This Post

About Amena Fatema

Check Also

আই ডি এল সি ফাইনান্স’র দুর্নীতির শেষ কোথায়?

স্টাফ রিপোর্টার : ব্যাংক ও ফাইন্যান্স শব্দটির সাথে আমরা সকলেই কমবেশি পরিচিত। আমাদের দেশে অনেক …

Leave a Reply