Breaking News
ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে উভয়পক্ষের ৫ জন আহত হয়েছে। ছবি : আমাদের সময়

ছাত্রীদের উত্ত্যক্তের জেরে গভীর রাতে সংঘর্ষ, আহত ৫

অনলাইন ডেস্ক :

রাজশাহীতে মেসের ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদের জেরে এলাকাবাসীর মধ্যে সংঘর্ষে অন্তত ৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে রাজশাহী নগরীর হেতেমখা এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, গতকাল মঙ্গলবার দুপুরে মেসের কয়েকজন ছাত্রী কেনাকাটা করার জন্য মেস থেকে বের হন। তারা হেতেম খা এলাকার পাশ দিয়ে যাওয়ার সময় কয়েকজন বখাটে যুবক তাদেরকে উত্ত্যক্ত করে। এসময় সুইট নামে এক মুদির দোকানদার ছাত্রী উত্ত্যক্তের প্রতিবাদ করে। এসময় বখাদের সঙ্গে সুইটের বাকবিতণ্ডাও হয়। পরে বখাটেরা সেখান থেকে চলে যায়।

এই ঘটনার জেরে এই বখাটে যুবকরা ক্ষুব্ধ হয়ে রাত ১১টার দিকে ওই মুদি দোকানদার সুইটের বাড়িতে হামলা চালায়। ঘটনাটি জানাজানি হওয়ার পর ওই দোকানদারের পক্ষের লোকজন তার বাসায় চলে আসে। এসময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৫ জন আহত হয়।

এ বিষয়ে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন জানান, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বর্তমানে ওই এলাকায় নজরদারি বাড়ানো হয়েছে। স্থানীয় বখাটেদের ধরতেও অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

সুত্র : আমাদের সময়

Print This Post

About Amena Fatema

Check Also

জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির পরিবর্তন হয়নি :স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ বছর পর জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির …

Leave a Reply