Breaking News

ছেংগারচর থানায় ব্যবসায়ী উজ্জ্বল হত্যা একটি চাঞ্চল্যকর মামলা

নাজমুল হুসাইন সাগর :

চাঁদপুর জেলার উত্তর মতলব ছেংগারচর থানায়
ব্যবসায়ী উজ্জ্বল হত্যা একটি চাঞ্চল্যকর মামলা।
এ পর্যন্ত কোনো আসামিকে গ্রেপ্তার করা সম্ভব হয় নাই. তদন্তকারী অফিসার এস আই মোবারকের বক্তব্যে জানাযায়, চাঁদপুরের মতলব উপজেলা উজ্জল মিয়া (৪০) নামের এক ব্যবসায়ীকে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গত ০৫ /০৫/২০২২ তারিখ বৃহস্পতিবার রাত ১২টা দিকে এ খুনের ঘটনা ঘটে়। নিহত উজ্জ্বল মিয়াজী মতলব উত্তর উপজেলা কালির চর গ্রামের মৃত খলিল মিয়াজীর ছেলে।তিনি ঢাকায় যমুনা ফিউচার পার্কের এ ব্লকের ঊষা ইন্টারন্যাশনাল ও ঊষার টেকনোলজি নামের দুইটি দোকানের মালিক ও পরিচালক।

এছাড়া মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড কাউন্সিলের ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।তার বড় ভাই ফারুক মিয়াজী জানান ছোট ভাই উজ্জ্বল মিয়াজী ঈদের ছুটিতে বাড়িতে এসে ঈদ উপলক্ষে পর্যটন কেন্দ্রে ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠান এর আয়োজন করেন।

এজন্য ৫/৫/ ২০২২ তারিখ রাত্রে সেখানে উপস্থিত হইলে কিছুক্ষণ পরে ২০/২৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে সুপরিকল্পিতভাবে উজ্জ্বল ও তার লোকজনের উপর অতর্কিত হামলা চালায়।

একপর্যায়ে উজ্জ্বলকে এলোপাতাড়ি গুলি সহ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।তখন ঘটনাস্থলে উপস্থিত উজ্জলের কর্মচারী অলিও পলাশ উজ্জ্বলকে স্থানীয় লোকের সহায়তায় চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলিয়া ঘোষণা করে। এ ব্যাপারে উজ্জলের বোন আজমিরী বাদী হইয়া উত্তর মতলব ছেংগারচর থানায় অভিযোগ দিলে ছেংগারচর থানার মামলা নাম্বার ০৬ (৫)২২ রুজুকরা হয়েছে। মামলাটি এস আই মোবারক হোসেন তদন্ত করেন।তদন্তকারী অফিসার জানায় এ ব্যাপারে এ পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার করা সম্ভব হয়নাই আসামি গ্রেফতারের জন্য বিশেষভাবে তৎপর আছেন।

Print This Post

About Amena Fatema

Check Also

ড. ইউনূসকে এনবিআরকে দিতে হবে ১২ কোটি টাকা

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) নোটিসের বৈধতা চ্যালেঞ্জ করে নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের করা …

Leave a Reply