Breaking News

ঝিনাইগাতীতে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলন

মোরাদ হোসেনঃ

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়নের মাদারপুর গ্রামের আবু রায়হান ওরুফে গাজী (৪০) ও তার স্ত্রী রানী আক্তার (৩২) কে হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারধর ও অমানসিক নির্যাতনের সাথে জড়িত আসামীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবারের পক্ষে জালাল উদ্দিন। মাদারপুর গ্রামে ভুক্তভোগীর বাড়ীতে ৮ জানুয়ারী রবিবার সকাল ১১টায় এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

আনসার ভিডিপি সদস্য আল মামুন সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্য পাঠ করে বলেন, গত ২৭ নভেম্বর ২০২২ রবিবার সকাল ৮ ঘটিকার দিকে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে পরিকল্পিত ভাবে গাজীকে হত্যার উদ্দেশে নিজ বাড়ী থেকে জেলা শহর শেরপুরে যাওয়ার পথে রাস্তা থেকে প্রতিপক্ষ আজাদ-হুমায়ুনগংরা গাজীকে তুলে নিয়ে হাত-পা বেঁধে পাষবিক নির্যাতন করেছে। দীর্ঘদিন যাবত গাজী হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।

সংবাদ সম্মেলনে এলাকাবাসীসহ ভুক্তভোগী পরিবারের লোকজন ও গাজীর নাবালক পুৃত্র রাব্বী হাসান আরো বলেন, ওই ঘটনার সাথে জড়িত আসামী আজাদ, হুমায়ুন গংরা মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে প্রাণনাশের হুমকি দিয়ে আসছে। ভুক্তভোগী (গাজীর পরিবার) সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করেছেন।

Print This Post

About sayful

Check Also

ড. ইউনূসকে এনবিআরকে দিতে হবে ১২ কোটি টাকা

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) নোটিসের বৈধতা চ্যালেঞ্জ করে নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের করা …

Leave a Reply