Breaking News
সড়ক দুর্ঘটনাপ্রতীকী ছবি

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তিন যুবক নিহত

অনলাইন ডেস্ক :

দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী তিন যুবক নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার ফরক্কাবাদ ইউনিয়‌নের জয়নুল মুদিখানা বাজারের পাশে দিনাজপুর-বোচাগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন যুবক হলেন ফরক্কাবাদ ইউনিয়নের ডাঙ্গাপাড়া গ্রামের মো. বেলাল হোসেনের ছেলে লাজু ইসলাম (২৫), মো. শরিফ উদ্দীনের ছেলে মামুন হোসেন (৩০) ও মোজাম হো‌সে‌নের ছেলে আনোয়ার হোসেন (৩০)।

বিরল উপ‌জেলার ফায়ার সার্ভিস স্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মো. আজাহারুল ইসলাম বলেন, বোচাগঞ্জ উপজেলা থেকে ধানবোঝাই একটি ট্রাক ঢাকা যাচ্ছিল। রাত সাড়ে ১০টার দিকে বিরলের জয়নুল মুদিখানা বাজার এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে তিন যুবক ঘটনাস্থলেই মারা যান।

দুর্ঘটনার পর পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনের লাশ উদ্ধার করেছে বলে জানান বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসিম হাবিব। তিনি বলেন, দুর্ঘটনাকবলিত ট্রাক ও মোটরসাইকেল পুলিশের হেফাজতে নেওয়া হয়েছে। ট্রা‌কের চালক ও তাঁর সহকারী (হেলপার) পালিয়ে গেছেন। অভিযোগ না থাকায় নিহত যুবকদের লাশগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

সুত্র : প্রথম আলো

Print This Post

About Amena Fatema

Check Also

জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির পরিবর্তন হয়নি :স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ বছর পর জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির …

Leave a Reply