Breaking News

ঢাকা জেলা মৎস্যজীবী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক হলেন মোহাম্মদ নূরে আলম উসমানী (রিটু)

স্টাফ রিপোর্টার :

বাংলাদেশ আওয়ামীলীগের সহযোগী সংগঠন “বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ”ঐক্য,কর্ম,প্রগতি বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের মূলনীতি। বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের সৃষ্টি লগ্ন থেকে শুরু করে সংগঠন কে উজ্জীবিত করার জন্য কাজ করে যাচ্ছেন ওয়ার্ড,ইউনিয়ন,উপজেলা,জেলা,মহানগর ও কেন্দ্রীয় নেতৃবৃন্ধ।

 

বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক লায়ন শেখ আজগর আলী নস্কর বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়ন ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিরলস ভাবে সংগঠনের জন্য কাজ করে যাচ্ছেন। বিশেষ ইউনিট ‘ঢাকা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগ।

ঢাকা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সংগ্রামী সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আফজাল হোসেন ডিপটি এবং বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃজাকির হোসেন,তাদের নেতৃত্বে আদর্শিকভাবে চলছে ঢাকা জেলার অন্তর্ভুক্ত ইউনিটগুলো।

ঢাকা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের কমিটি হওয়ার পর থেকে শূণ্য কোঠায় স্থান পায় অপেক্ষমান ত্যাগী নেতৃবৃন্ধ।একই সাথে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ ঢাকা জেলা শাখায়,আজ মঙ্গল বার ২১-সেপ্টেম্বর) ২০২১ইং,বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগের কেন্দ্রীয় কমিটি ও ঢাকা জেলা শাখা আওয়ামী মৎস্যজীবী লীগের সভাপতির সম্মতিক্রমে,ঢাকা জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃজাকির হোসেন এর স্বাক্ষরিত প্যডে মোহাম্মদ নূরে আলম উসমানী রিটুকে “প্রচার ও প্রকাশনা” বিষয়ক সম্পাদক পদে পদায়িত করা হয়।

ঢাকা জেলা শাখা আওয়ামী মৎস্যজীবী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে পদায়িত হওয়ার পর জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে মোহাম্মদ নূরে আলম উসমানী রিটু বলেন,ঢাকা জেলা শাখা আওয়ামী মৎস্যজীবী লীগকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য তিনি সার্বিকভাবে সহযোগিতা করবেন এবং তা সুসংগঠিত ও গতিশীল করার জন্য কাজ করে যাবেন।

তাছাড়া তিনি আওয়ামী মৎস্যজীবী লীগ কেন্দ্রীয় কমিটি ও আজগর আলী লস্কর ঢাকা জেলা শাখার কাছে ও বিশেষ করে কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য ও ঢাকা জেলা শাখার বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃজাকির হোসেনের কাছে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print This Post

About Amena Fatema

Check Also

চট্টগ্রামের ভোটের উত্তাপ

অনলাইন ডেস্ক : চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভোটের উত্তাপ ছড়িয়েছে জাতীয় সংসদেও। ২৭ জানুয়ারি, বুধবার চসিক নির্বাচনের ভোটগ্রহণ চলাকালে …

Leave a Reply