Breaking News

বাঘের মুখ থেকে ফিরেছেন মুসা, সন্ধান মেলেনি বাকিদের

অনলাইন ডেস্ক :

সুন্দরবনে বাঘের আক্রমণের শিকার হওয়া বাগেরহাটের তিন মৎস্যজীবীর মধ্যে একজন বাড়ি ফিরে এসেছেন। তবে দুই মৎস্যজীবীর সন্ধান এখনো মেলেনি। গতকাল দুপুর ১২টার দিকে সীমান্তের মাওন্দি নদী পার হয়ে শ্যামনগর উপজেলার কৈখালী ফরেস্ট স্টেশন এলাকা দিয়ে বাড়িতে ফেরেন ওই মৎস্যজীবী।

জীবিত বাড়িতে ফেরা ওই মৎস্যজীবী হলেন সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের পশ্চিম কৈখালী গ্রামের আব্দুস সাত্তারের ছেলে আবু মুসা। এখনো খোঁজ না পাওয়া অন্য দুই মৎস্যজীবী হলেন পশ্চিম কৈখালী গ্রামের কফিলউদ্দিনের ছেলে রতন ও ওই গ্রামের মনো মিস্ত্রীর ছেলে মিজানুর রহমান। কৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম জানান, দুপুর ১২টার দিকে সীমান্তের মাওন্দি নদী দিয়ে মৎস্যজীবী আবু মুসাকে ভারত থেকে দেশে ফিরিয়ে এনেছে এলাকাবাসী। কৈখালী ফরেস্ট স্টেশন এলাকার পাশ দিয়ে মাওন্দি দিয়ে তাকে ফিরিয়ে আনা হয়। স্থানীয় বাসিন্দা লতিফ, আরিজুল, আরশ খানসহ ৪-৫ জন তাদের একটি নৌকায় এলাকায় নিয়ে আসে।

তিনি আরও বলেন, বাঘের আক্রমণের শিকার অন্য দুই মৎস্যজীবী রতন ও মিজানুর রহমানের এখনো কোনো হদিস মেলেনি। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে দুই মৎস্যজীবীর ওপর বাঘে আক্রমণ করে। নৌকায় করে প্রাণে রক্ষা পায় আবু মুসা। পরে আবু মুসা কৈখালী সীমান্তের বিপরীতে ভারতের মধ্যে পুল্লাদ নামের এক ভারতীর কাছে আশ্রিত ছিল দুই দিন।

সুত্র : আমাদের সময়

 

Print This Post

About Amena Fatema

Check Also

জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির পরিবর্তন হয়নি :স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ বছর পর জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির …

Leave a Reply