Breaking News

বৃদ্ধা গৃহকর্ত্রীকে নির্যাতনকারি সেই রেখা ঠাকুরগাঁওয়ে গ্রেপ্তার

অনলাইন ডেস্ক :

বৃদ্ধা গৃহকর্ত্রীতে লাঠি দিয়ে পিটিয়ে রক্তাক্ত করে বাসার মালামাল নিয়ে পালানো সেই গৃহকর্মী রেখাকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার গভীর রাতে ঠাকুরগাঁও এর কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে শাহজাহানপুর থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও পুলিশ সুপার জাহাঙ্গীর আলম জানান, গৃহকর্ত্রীকে নির্যাতনের ঘটনার পর প্রথমে ডেমরায় আশ্রয় নেন রেখা। এরপর নিরাপদ আশ্রয়ের জন্য পালিয়ে যান ঠাকুরগাঁওয়ে মামার বাসায়। বুধবার গভীর রাতে বিশেষ টেকনোলোজির মাধ্যমে ঢাকা থেকে আগত একটি পুলিশের টিম বালিয়াডাঙ্গি থানার সীমান্তবর্তী কাশিপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। রেখাকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে। সেখানে তাকে আদালতে হাজির করা হবে। তিনি বলেন, চুরি করা টাকার মধ্যে এক লাখেরও বেশি খরচ করে ফেলেছে  রেখা।তার কাছ থেকে ৬০ হাজার টাকা, স্বর্ণালঙ্কার ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

উল্লেখ্য, ঢাকার একটি বাসায় কেউ না থাকার সুযোগে গৃহকর্ত্রী বিলকিস বেগমকে নির্মম নির্যাতন করে নগদ টাকা, স্বর্ণসহ টিভি ও মোবাইল নিয়ে পালিয়ে যায় রেখা। যার সিসিটিভি ফুটেজ ইতিমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  যেখানে দেখা যায়- বৃদ্ধা গৃহকর্ত্রীতে বিবস্ত্র করে লাঠি দিয়ে পিটিয়ে  নগদ টাকা, স্বর্ণসহ টিভি ও মোবাইল নিয়ে পালিয়ে যাচ্ছে গৃহকর্মী।

সুত্র :মানবজমিন

Print This Post

About Amena Fatema

Check Also

রাশিয়ার সঙ্গে বাণিজ্য-বিনিয়োগ বাড়ানোর তাগিদ

বাংলাদেশ-রাশিয়া সংসদীয় মৈত্রী গ্রুপের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে দুই দেশের বাণিজ্য ও বিনিয়োগ বাড়ানোর …

Leave a Reply