Breaking News

বয়স ২২, ২০ নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক

অনলাইন ডেস্ক :

বগুড়ায় ২০ নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক তৈরি করে অশ্লীল ছবি ও ভিডিও ধারণ করে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নিতেন কলেজছাত্র তানজিমুল ইসলাম রিয়ন (২২)।

মিষ্টি কথায় ভুলিয়ে কথিত প্রেমের ফাঁদে ফেলে ২২ বছর বয়সে ২০ জন মেয়ের সঙ্গে প্রতারণা করেন তানজিমুল। অবশেষে সাইবার পুলিশের একটি দল বৃহস্পতিবার রাতে দুপচাঁচিয়া উপজেলার চৌধুরীপাড়া থেকে তাঁকে গ্রেপ্তার করেছে।

গতকাল শুক্রবার দুপুরে বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত সুপার সনাতন চক্রবর্তী এ তথ্য নিশ্চিত করেছেন। গ্রেপ্তার তানজিমুল নওগাঁ জেলা সদরের চকদেবপাড়া গ্রামের মৃত তাজুল ইসলাম কবিরাজের ছেলে। তিনি দুপচাঁচিয়া থানার চৌধুরীপাড়ায় তাঁর নানা আবু সাঈদ ফকিরের বাড়িতে বসবাস করেন। রিয়ন দুপচাঁচিয়া উপজেলা সদরের জেকে কলেজে বিএসএস প্রথম বর্ষের ছাত্র। গ্রেপ্তারের সময় তাঁর কাছ থেকে একটি আইফোন ও দুটি সিম কার্ড জব্দ করা হয়।

পুলিশ জানায়, রিয়ন বগুড়া শহরের এক স্কুলছাত্রীর সঙ্গে ফেসবুকে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। ভিডিও কল করে ছাত্রীর বিভিন্ন অশ্লীল ছবি ধারণ করে রাখেন। পরে তাঁর মেসেঞ্জারে পাঠিয়ে ব্ল্যাকমেইল করে প্রতারণার মাধ্যমে টাকা ও স্বর্ণালংকার হাতিয়ে নেন। এ ধরনের অভিযোগের পর বৃহস্পতিবার রাতে বগুড়া সদর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা করা হয়। ওই রাতেই বগুড়া সাইবার পুলিশের পরিদর্শক এমরান মাহমুদ তুহিনের নেতৃত্বে একটি দল তাঁকে গ্রেপ্তার করে।

Print This Post

About Amena Fatema

Check Also

জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির পরিবর্তন হয়নি :স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ বছর পর জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির …

Leave a Reply