Breaking News

মতলবে ব্যবসায়ী উজ্জ্বল মিয়াজীকে গুলি করে এবং কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে সন্ত্রাসীরা

স্টাফ রিপোর্টার : 

চাঁদপুরে মতলব উত্তর উপজেলার উজ্জ্বল মিয়াজী (৪৪) নামে এক ব্যবসায়ীকে নৃশংসভাবে গুলি করে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার আনুমানিক রাত ১২টার দিকে এ খুনের ঘটনা ঘটে। নিহত উজ্জ্বল মিয়াজী মতলব উত্তর উপজেলার কালিরচরের মৃত খালেক মিয়াজীর ছেলে।

তিনি ঢাকায় যমুনা ফিউচার পার্কের এ ব্লকে ‘ঊষা ইন্টারন্যাশনাল’ ও ঊষা টেকনোলজি নামের দু’টি দোকান পরিচালনা করতেন। এছাড়াও মুক্তিযোদ্ধা প্রজন্ম কমান্ড কাউন্সিলের ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহ-সভাপতি ছিলেন।

তার বড় ভাই ফারুক মিয়াজী সাংবাদিকদের জানান, আমার ছোটো ভাই উজ্জ্বল মিয়াজী ঈদের ছুটিতে বাড়িতে এসে সময় কাটান এবং ষাটনল পর্যটন কেন্দ্রে ঈদ পুনর্মিলন অনুষ্ঠানের জন্য একটি আয়োজনের উদ্যোগ গ্রহণের জন্য ঘটানার রাতে ০৫/০৫/২০২২ ইং সেখানে যান।

যেখানে অনুষ্ঠানের যাবতীয় কার্যক্রম চলছিল। কিন্তু উজ্জ্বল মিয়াজী ওখানে উপস্থিত হওয়ার কিছুক্ষণের মধ্যে ২০-২৫ জনের একটি সন্ত্রাসী গ্রুপ হাতে পিস্তল ও ধারালো ছুরি সহ অতর্কিত আঘাত করে। এতে করে উজ্জ্বল মিয়াজী পালানোর চেষ্টা করলে তাকে এলোপাতাড়ি গুলি করতে থাকে ।

পরবর্তীতে পায়ের আঙুল সহ শরীরের বিভিন্ন যায়গায় নৃশংসভাবে ছুরি দিয়ে আঘাত করে ঘাতকরা পালিয়ে যায়। ঘটনাস্থলে উজ্জ্বল মিয়াজীর কর্মচারী অলি ও পলাশ উপস্থিত ছিলেন। যদিও তাদের বড় ধরনের কোনো ক্ষতি হয়নি বলে জানা যায়। বিষয়টিতে এলাকায় খুবই চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আতংকিত রয়েছে এলাকার সাধারন মানুষ। যানাযায় উজ্জ্বল মিয়াজী একজন মানবিক ও দানবীর ব্যাক্তি হিসেবে এলাকায় পরিচিতি লাভ করেছিল। ঘটনার পরে মৃত না জীবিত বুঝতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনলে পরীক্ষা নিরীক্ষা করে ডাক্তার তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে মৃত উজ্জ্বল মিয়াজীকে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়।এ ব্যাপারে শাহবাগ থানায় একটি অভিযোগ দায়ের করেন মৃত উজ্জ্বল মিয়াজীর ভাগিনা রকিবুল ইসলাম (রানা)। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

Print This Post

About Amena Fatema

Check Also

আই ডি এল সি ফাইনান্স’র দুর্নীতির শেষ কোথায়?

স্টাফ রিপোর্টার : ব্যাংক ও ফাইন্যান্স শব্দটির সাথে আমরা সকলেই কমবেশি পরিচিত। আমাদের দেশে অনেক …

Leave a Reply