Breaking News

সন্ত্রাসী জসিম উদ্দিনের হাত থেকে বার্জ ফেরত পেলেও ভাড়া না দিয়ে বরং হুমকি দেয়ার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :

ফতুল্লার বক্তাবলীর গোপালনগরে বার্জ ভাড়া নেয়ার পর থেকেই সন্ত্রাসী জসিম উদ্দিন ওরফে কালা জসিম বার্জ মালিককে টাকা না দিয়ে বিভিন্ন হয়রানী মুলক হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে জসিমের বিরুদ্ধে ।

এক পর্যায়ে বার্জ মালিক ৩ মাসের ভাড়া চাইতে গেলে তাকে তার উপরে হামলা করে গুরুতর ভাবে আহত করে জসিম । বার্জ মালিক মোঃ বাদল বাদি হয়ে জসিম অরফে কালা জসিম এর বিরুদ্ধে ফতুল্লাহ মডেল থানায় একটি অভিযোগ করেন।

কিন্তু পুলিশ অভিযোগ পেয়েও জসিমের বিরুদ্ধে কনো ব্যবস্থা গ্রহন করেনি। অভিযোগকারী বাদল হতাশ হয়ে সবশেষে মানবতার মা দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবর সহ বিভিন্ন দফতরে অভিযোগ পত্র জমা দিলে এবং বিভিন্ন গন্যমাধ্যমে সংবাদ প্রকাশ হলে তাৎক্ষণিক টনক নরে প্রশাসনের ।

এক পর্যায়ে প্রশাসনের বিভিন্ন চেষ্টার মাধ্যমে বার্জটি উদ্ধার হলেও এখন পর্যন্ত অভিযুক্ত জসিম উদ্দিনকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। এ দিকে বার্জ উদ্ধার হলেও অভিযোগকারী বাদল ফেরত পাননি নিজের পারি শ্রমিক এর টাকা ও বার্জ ভাড়ার টাকা।

পলাতক অবস্থায় রয়েছে জসিম অরফে ডাকাত জসিম। পুলিশ প্রশাসন অব্যহ্ত চেষ্টা চালিয়ে যাচ্ছে এই ভয়ানক সন্ত্রাসী জসিম উদ্দিনকে গ্রেপ্তার করার জন্য
বক্তাবলীর গোপালনগরের ফজর আলীর ছেলে জসিম উদ্দিন দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় সন্ত্রাসী  ‎কার্যকলাপ ও চাঁদাবাজী করে যাচ্ছে।

প্রকাশ থাকে যে, নারায়নগঞ্জ জেলার ফতুল্লা উপজেলায় ভয়ানক ‎সন্ত্রাসী জসিম উদ্দিন ও তার সহযোগীরা মিলে প্রতিনিয়ত চাঁদাবাজী সন্ত্রাসী কার্যকলাপ  অভিনব কায়দায় ‎অর্থ  আত্মসাৎ করার অভিযোগে অভিযুক্ত রয়েছে।

স্থানীয় এলাকাবাসী ভয়ানক জসিম উদ্দিন ওরফে কালা জসিমের সন্ত্রাসী কার্যক্রমে আতঙ্কিত অবস্থায় জীবনযাপন করার প্রেক্ষিতে স্থানীয় পুলিশ প্রশাসনের কাছে তার বিরুদ্ধে একাধিক মামলা এবং সুনির্দিষ্ট অভিযোগ থাকার পরেও পুলিশ প্রশাসন নীরব ভূমিকায় রয়েছে বলে এলাকাবাসী আশঙ্কা করে যাচ্ছেন ফলশ্রুতিতে অনতিবিলম্বে এই ভয়ানক সন্ত্রাসী জসীমউদ্দিনসহ তার নেতৃত্বে থাকা সহযোগীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানালেন অত্র এলাকার সকল শ্রেণী-পেশার সুশীল সমাজ ও বসবাসরত জনগণ

Print This Post

About Amena Fatema

Check Also

ড. ইউনূসকে এনবিআরকে দিতে হবে ১২ কোটি টাকা

জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) নোটিসের বৈধতা চ্যালেঞ্জ করে নোবেল বিজয়ী অর্থনীতিবিদ ড. মুহাম্মদ ইউনূসের করা …

Leave a Reply