Breaking News

সিরাজগঞ্জে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৫

অনলাইন ডেস্ক :

সিরাজগঞ্জের কামারখন্দে যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। ভয়াবহ এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ২০ জন।

মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে কামারখন্দের কোনাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোসাদ্দেক হোসেন জানান, ‘উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা ময়মনসিংহগামী যুগান্তর পরিবহনের একটি বাস সকাল আটটার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কোনাবাড়ী এলাকায় পৌঁছলে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ বাধে। এসময় ঘটনাস্থলেই চারজন নিহত হয়। আহত হয় আরো অন্তত ২০ জন। গুরুতর আহতদের মধ্যে ১১ জনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে হাসাপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরো একজন।

তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে নিহতদের মধ্যে একজন ট্রাকের চালক। এছাড়া নিহত আরেক জনের পরনের কোটে মুক্তিযোদ্ধার লোগো সম্বলিত কোটপিন থাকায় ধারণা করা হচ্ছে তিনি বীর মুক্তিযোদ্ধা ছিলেন।

সুত্র : মানবকন্ঠ

Print This Post

About Amena Fatema

Check Also

জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির পরিবর্তন হয়নি :স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ বছর পর জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির …

Leave a Reply