Breaking News

সিলেটে আবাসিক হোটেল থেকে মরদেহ উদ্ধার, আটক ৪

অনলাইন ডেস্ক :

সিলেট: সিলেট নগরে আবাসিক হোটেলের পেছন থেকে ছু্রিকাঘাতে নিহত অজ্ঞাতপরিচয় (৫৫) এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে নগরের লালাবাজার মোহাম্মদীয়া আবাসিক হোটেলের পেছন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, এদিন দুপুর ১২ টার দিকে রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে কোতোয়ালি থানা পুলিশকে খবর দেন। পরে পুলিশ এসে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে। খবর পেয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করে।

এরপর ময়নাতদন্তের জন্য মরদেহ সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। এ ঘটনায় পুলিশ সন্দেহজনকভাবে চারজনকে আটক করেছে। তারা হলেন- হোটেল মোহাম্মদীয়ার ম্যানেজার আব্দুর রউফ চৌধুরী (৪৪), সহকারী ম্যানেজার শামীম (২১), হোটেল কর্মচারী দেলোয়ার (২১) ও ফরিদ (২৪)।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি মডেল থানার সহকারী পুলিশ কমিশনার সামছু উদ্দিন আহমদ চৌধুরী বলেন, আমরা ঘটনার খবর পেয়ে মরদেহ উদ্ধার করি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা ওই ব্যক্তিকে হত্যা করে মরদেহ গলিতে ফেলে গেছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম আবু ফরহাদ বলেন, পুলিশ মরদেহের পরিচয় নিশ্চিত হওয়ার জন্য কাজ করে যাচ্ছে। দুর্বৃত্তরা তাকে হত্যা করে মরদেহ হোটেলের পেছনে ফেলে যায়। নিহত ব্যক্তির বাম কানের নিচে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। তাৎক্ষণিক পিবিআই টিমকে দিয়ে মরদেহের ফিঙ্গার নেওয়াসহ আনুষাঙ্গিক কাজ সম্পন্ন করা হয়েছে। হত্যাকারীদের খোঁজে বের করতে এরই মধ্যে কাজ শুরু করেছে পুলিশ।

সুত্র : সময় নিউজ

 

Print This Post

About Amena Fatema

Check Also

রাশিয়ার সঙ্গে বাণিজ্য-বিনিয়োগ বাড়ানোর তাগিদ

বাংলাদেশ-রাশিয়া সংসদীয় মৈত্রী গ্রুপের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে দুই দেশের বাণিজ্য ও বিনিয়োগ বাড়ানোর …

Leave a Reply