Breaking News
স্ত্রীকে জবাই করে হত্যা। প্রতীকী ছবি

স্ত্রীকে জবাই করে হত্যা, স্বামী আটক

অনলাইন ডেস্ক :

নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নে তাহমিনা আক্তার মিনা (৫৫) নামে এক গৃহবধূকে জবাই করে হত্যা করেছে তার স্বামী। এ ঘটনায় নিহতের স্বামী আবদুর রব প্রকাশ বাবুল ড্রাইভারকে (৬০) আটক করেছে পুলিশ। পারিবারিক কলহের জরে ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। আজ মঙ্গলবার বেলা ১১টার দিকে সাদেকপুর গ্রামের ওয়ালি বেপারী বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত তাহমিনা আক্তার মিনা ওই বাড়ির আবদুর রব বাবুলের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাবুল দীর্ঘ দিন পর্যন্ত সৌদি আরবে ছিলেন। গত ৫-৬ মাস আগে দেশে আসার পর থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্ত্রী মিনার সঙ্গে মনোমালিন্য চলে আসছিল তার। আজ মঙ্গলবার সকালে বাবুলের ঘরের ভেতর থেকে তাদের স্বামী স্ত্রীর ঝগড়া শুনতে পায় বাড়ির লোকজন। এর কিছুক্ষণ পর তারা তাহমিনার চিৎকার শুনে ঘরে গিয়ে বাথরুমে রত্তাক্ত অবস্থায় তাহমিনার লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। এসময় বাবুলের হাতে রক্তমাখা একটি ছুরি ছিল।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল বাতেন মৃধা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের স্বামী বাবুলকে আটক ও হত্যায় ব্যবহৃত ছুরিটি উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

সুত্র : আমাদের সময়

 

Print This Post

About Amena Fatema

Check Also

রাশিয়ার সঙ্গে বাণিজ্য-বিনিয়োগ বাড়ানোর তাগিদ

বাংলাদেশ-রাশিয়া সংসদীয় মৈত্রী গ্রুপের প্রথম বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৈঠকে দুই দেশের বাণিজ্য ও বিনিয়োগ বাড়ানোর …

Leave a Reply