Breaking News
নিহত জাকিয়া বেগম। ছবি : সংগৃহীত

হাতুড়ি দিয়ে পিঠিয়ে বৃদ্ধাকে খুন

অনলাইন ডেস্ক :

হবিগঞ্জে হাতুড়ি দিয়ে পিটিয়ে জাকিয়া বেগম (৬৫) নামে এক বৃদ্ধাকে খুন করা হয়েছে। গতকাল শুক্রবার রাতে নির্মম এই হত্যাকাণ্ডটি ঘটেছে বানিয়াচঙ্গ উপজেলার চৌধুরীপাড়া এলাকায়।

জানা গেছে, নিহত জাকিয়া চার সন্তানের জননী। প্রায় ২ বছর আগে তার স্বামী ব্যবসায়ী আব্দুল হান্নান ঠাকুর মারা যান। নিহত জাকিয়া বেগম ও তার ছোট ছেলে জোবায়েল ঠাকুরকে (৩২) নিয়ে নিজ বাড়িতে বসবাস করতেন।

ঘটনার রাতে জোবায়েল ঠাকুর তার মাকে ঘরে একা রেখে কেনাকাটা করতে পার্শ্ববর্তী গ্যানিংগঞ্জ বাজারে যান। কিছুক্ষণ পর জোবায়ের ঠাকুর বাড়িতে এসে তার মাকে ঘরের দরজা খোলার জন্য ডাকাডাকি করতে থাকেন। একপর্যায়ে কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ঢুকে দেখতে পান তার মায়ের লাশ মেঝেতে পড়ে আছে। মৃতদেহের পাশে একটি হাতুড়ি পাওয়া গেছে। জাকিয়ার মাথা নাক মুখ থেতলে দেওয়া হয়েছে।

ঘটনার খবর পেয়ে বানিয়াচঙ্গ থানা পুলিশকে জানালে তারা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসে। বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মো. সেলিম জানান, ঘটনাটি লোমহর্ষক। পুলিশ আন্তরিকতার সঙ্গে রহস্য উদঘাটনে কাজ করে যাচ্ছে। রহস্য উদঘাটনে পাশাপাশি পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে। খুব শিগগিরই হত্যার মোটিভ বের করা যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন পুলিশের এই কর্মকর্তা।

সুত্র : আমাদের সময়

Print This Post

About Amena Fatema

Check Also

জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির পরিবর্তন হয়নি :স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ১০ বছর পর জামায়াতকে সমাবেশের অনুমতি দেওয়ায় আওয়ামী লীগের নীতির …

Leave a Reply